বাংলাদেশ বনাম আফগানিস্তান ম্যাচের সময়সূচি এবং লাইভ দেখার লিঙ্ক সমূহ ( ৫ টি লিঙ্ক ))

বাংলাদেশ বনাম আফগানিস্তান

৩০ মে থেকে পর্দা উঠল বিশ্বকাপ ক্রিকেট ২০১৯ এর। বিশ্বকাপ ক্রিকেট লাইভ দেখার জন্য নিশ্চয়ই উদগ্রীব হয়ে আছেন? ইতিমধ্যে বিশ্বকাপ ক্রিকেটের ফিক্সচার হয়ত হাতে পেয়ে গিয়েছেন। যদি না পেয়ে থাকেন তাহলে এবারের বিশ্বকাপের ম্যাচ ফিক্সচার পেতে আমাদের এই পোস্টটি দেখুন।

ক্রিকেট পাগল এ দেশে বিশ্বকাপ এলে ছেলে-বুড়ো সবাই বিশ্বকাপ দেখবে এটাই স্বাভাবিক। যারা বাসা বাড়িতে অবস্থান করেন তারা টিভিতে আর অন্যদিকে যারা বাড়ির বাইরে হোস্টেল কিংবা মেসে থাকেন তারা নিজের কম্পিউটারে কিংবা মোবাইলে হয়তো প্রত্যেকটি ম্যাচ দেখবেন।

আগামী ২৪ তারিখ বাংলাদেশ সময় বিকেল ৩ টা ৩০ মিনিটে মুখোমুখি হবে বাংলাদেশ এবং আফগানিস্তান ।

তো চলুন এবারের বিশ্বকাপ বাংলাদেশে বসে লাইভ দেখার উপায়গুলো দেখে নেয়া যাক।

বায়োস্কোপ

মোবাইল সংযোগদাতা গ্রামীণফোনের স্ট্রিমিং সার্ভিস বায়োস্কোপ অ্যাপ থেকে সরাসরি এবারের আইসিসি ওয়ার্ল্ড কাপ ম্যাচ দেখা যাবে। ম্যাচগুলো দেখতে প্লে স্টোর থেকে অ্যাপটি (http://bit.ly/2VWTCur) (ক্লিক করুন) ডাউনলোড করতে হবে। এরপর সেটি সরাসরি দেখা যাবে।

গাজী টিভি

দেশের জিটিভি অ্যাপ (http://bit.ly/2VWLOZN) (ক্লিক করুন) নামিয়েও খেলার লাইভ স্কোর পাওয়া যাবে। এ ছাড়া অ্যাপটি থেকে বিশ্বকাপ ক্রিকেটের ম্যাচগুলো সরাসরি দেখা যাবে। অ্যান্ড্রয়েড মোবাইলে গাজী টিভির অ্যাপটি এই ঠিকানা পাওয়া যাবে। অ্যাপটি প্লে স্টোর থেকে এক লাখের বেশিবার ডাউনলোড হয়েছে। এর রেটিং ৪.৬। অ্যাপটির আকার ৭.৮ মেগাবাইট।

মাছরাঙা টেলিভিশন

মাছরাঙা টেলিভিশন ক্রিকেট বিশ্বকাপের খেলাগুলো সম্প্রচার করবে। ফলে তাদের অ্যাপ (http://bit.ly/2Kce5sQ) (ক্লিক করুন) নামিয়েও খেলা দেখা যাবে। হাতের মুঠোয় থাকা স্মার্টফোনে এখনই নামিয়ে নিতে পারেন পছন্দের অ্যাপটি। আর পুরো বিশ্বকাপকে রাখুন হাতের মুঠোয়।

গেম অন

ক্রীড়াসংক্রান্ত ডিজিটাল প্ল্যাটফর্ম ‘বাংলালিংক গেম অন’-এ ক্রিকেট বিশ্বকাপের খেলাগুলো সরাসরি দেখা যাবে। সেবাটির অ্যাপ (http://bit.ly/2wulFqA) (ক্লিক করুন), ওয়েবসাইট ও আইভিআর সিস্টেমের মাধ্যমে এ সুবিধা পাবেন শুধু গ্রাহকেরা।

র​্যাবিটহোল

২০১৯ ক্রিকেট বিশ্বকাপের ম্যাচগুলো বিনা মূল্যে দেখা যাবে বাংলাদেশে আইসিসির অফিশিয়াল ডিজিটাল সম্প্রচার সহযোগী র​্যাবিটহোল ওয়েবসাইটে। ফলে বাংলাদেশের যেকোনো দর্শক শুধু লগইন করেই খেলা দেখতে পারবেন। কোনো চার্জ লাগবে না।

খেলা দেখতে www.rabbitholebd.com (ক্লিক করুন) ঠিকানার ওয়েবসাইটে গিয়ে ওপরের ডান কোনায় লগইন অপশনে ক্লিক করে নিবন্ধন করতে হবে। শুধু ই-মেইল ঠিকানা কিংবা ফোন নম্বর দিয়েই নিবন্ধন করা যাবে।

ফেসবুক কিংবা জিমেইল আইডি ব্যবহার করেও নিবন্ধন করা যাবে। সহজ এই প্রক্রিয়া শেষে বিনা খরচে বিশ্বকাপের খেলা সরাসরি দেখা যাবে ওয়েবসাইটটিতে।

একই সঙ্গে পাওয়া যাবে বিশ্বকাপ ঘিরে র​্যাবিটহোলের বিভিন্ন ক্রীড়া বিষয়বস্তু। ২০১৮ সালের জুন মাসে র​্যাবিটহোলের ওয়েবসাইটে দেখানো প্রথম ম্যাচ অনুষ্ঠিত হয় বাংলাদেশ ও আফগানিস্তানের মধ্যে। এরপর থেকে বাংলাদেশের ঘরোয়া ও আন্তর্জাতিক ক্রিকেট ম্যাচগুলো কোনো খরচ ছাড়াই দেখানো হয় এতে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *