ওয়ার্নারকে থামাতে বোলিংয়ে কাঁটার মাস্টার । ৯ ওভারে দেখুন স্কোর-

বিশ্বকাপের ২৬তম ম্যাচে অস্ট্রেলিয়ার মুখোমুখি হচ্ছে বাংলাদেশ। এ ম্যাচে জিতলে সেমিফাইনালের পথে আরেক ধাপ এগিয়ে যাবেন টাইগাররা।

গুরুত্বপূর্ণ লড়াইয়ে বাংলাদেশ একাদশে আসছে দুটি পরিবর্তন। পেস অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিনের জায়গায় ঢুকছেন পেসার রুবেল হোসেন।

আর স্পিন অলরাউন্ডার মোসাদ্দেক হোসেন সৈকতের স্থলাভিষিক্ত হচ্ছেন হার্ডহিটার সাব্বির রহমান। বিসিবি সূত্রে জানা গেছে, বিশ্বকাপের আগে থেকেই সাইফউদ্দিনের পিঠে ব্যথা ছিল।

সেটি আবার মাথাচাড়া দিয়ে উঠেছে। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তা উপলব্ধি করেছেন তিনি। বুধবার অনুশীলনে পর্যন্ত আসেননি সাইফ।

অস্ট্রেলিয়ার বিপক্ষে একাদশে তার না থাকার সম্ভাবনাই বেশি। সেই শূন্যস্থান পূরণে দলে ঢুকবেন রুবেল হোসেন। এবারের বিশ্বমঞ্চে এখন পর্যন্ত খেলা হয়নি রিভার্স সুইং তারকার।

সাইফউদ্দিনের চোটের মধ্যে আরেক খবর, ফিট নন মোসাদ্দেক হোসেনও। উইন্ডিজের সঙ্গে ডাইভ দিতে গিয়ে কাঁধে চোট পেয়েছেন তিনি।

তাকে নিয়ে অনিশ্চয়তা দেখা দেয়ায় কপাল খুলতে পারে সাব্বিরের। এবারের বিশ্বকাপে একটি ম্যাচও খেলা হয়নি লেগস্পিন অলরাউন্ডারের।

এ ছাড়া একাদশে আর কোনো রদবদলের সম্ভাবনা নেই। ক্যারিবীয়দের বিপক্ষে খেলা দলের সবাই থাকছেন। আবার ন্যূনতম খেলার মতো অবস্থায় থাকলে উইনিং কম্বিনেশন ধরে রাখতে সাইফ-মোসাদ্দেককেও খেলানো হতে পারে।

টসের ফলাফল- টসে জিতে অস্ট্রেলিয়া ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছে ।

বাংলাদেশ একাদশ- তামিম ইকবাল, সৌম্য সরকার, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক),

লিটন দাস, মাহমুদউল্লাহ রিয়াদ, মোসাদ্দেক হোসেন সৈকত/সাব্বির রহমান, মোহাম্মদ সাইফউদ্দিন/রুবেল হোসেন, মেহেদী হাসান মিরাজ, মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক) ও মোস্তাফিজুর রহমান।

স্কোর কার্ড

অস্ট্রেলিয়াঃ ৪৭/০

ওভারঃ ৯

ইন্টারনেটে বিশ্বকাপ ক্রিকেট লাইভ দেখার উপায় ও লিংক

সরাসরি লিংকঃ এখানে ক্লিক করে জিটিভি বা মাছরাঙা টিভি থেকে অনলাইনে কোনো একাউন্ট রেজিস্ট্রেশন ছাড়াই বিশ্বকাপ ক্রিকেট খেলা দেখতে পারবেন। কম্পিউটার ও মোবাইলে খেলা দেখা যাবে। এছাড়া এই লিংক ভিজিট করেও বিশ্বকাপ ক্রিকেট খেলা সরাসরি দেখতে পারেন। এক্ষেত্রেও কোনো একাউন্ট রেজিস্ট্রেশন করার দরকার হবেনা।

অথবা

নিচের লিংকে গিয়ে ফেসবুক দিয়ে লগিন করুন। এরপর Live One অপশনে ক্লিক করলেই খেলা দেখতে পারবেন- 

লাইভ লিংক 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *