খুব সহজে ইংল্যান্ড বনাম ওয়েস্ট ইন্ডিজের খেলাটি লাইভ দেখুন এই লিংকে

চলতি দ্বাদশ আইসিসি ওয়ানডে বিশ্বকাপের ১৯তম ম্যাচে স্বাগতিকদের প্রতিপক্ষ মাঠে নামছে ওয়েস্ট ইন্ডিজ। বেশ কিছু কারণে আজকের ম্যাচটি উপভোগ্যের কারণ হয়ে দাঁড়াবেয় বিশ্ববাসীর কাছে।

বাংলাদেশ সময় ৩ টা ৩০ মিনিটে শুরু হয়েছে ম্যাচটি। ইতিমধ্যে টসে জিতে বোলিং নিয়েছে ইংল্যান্ড। এই আসরে এখন পর্যন্ত তিন ম্যাচে দুই জয়ে ইংল্যান্ডের অবস্থান চতুর্থতে। অন্যদিকে তিন ম্যাচে এক জয় এক পরাজয়ে ওয়েস্ট ইন্ডিজের অবস্থান ষষ্ঠে।

এদিকে দ্বাদশ আসরে এটাই দু’ দলের প্রথম সাক্ষাৎ হলেও এ নিয়ে ১০১টি আর্ন্তজাতিক ওয়ানডে ম্যাচে মুখোমুখি হয়েছে তারা। যার ৫১টিতে জিতেছে ইংল্যান্ড এবং ওয়েস্ট ইন্ডিজ ৪৪ ম্যাচে।

এদিকে জেতার ক্ষেত্রে ইংল্যান্ড যেমন এগিয়ে, তেমনই সম্প্রতি মুখোমুখিতেও তাদের জয়জয়কার। তবে আজ ঠিকই ইতিহাস এবং হিসাব-নিকাশের উর্ধ্বে দুই দলই চাইবে জয় পেতে।

ইংল্যান্ডের একাদশ: জেসন রয়, জনি বেয়ারেস্টো, জো রুট, ইয়ন মরগান, বেন স্টোকস, জশ বাটলার, মার্ক উড, ক্রিস ওকস, আদিল রশিদ, লিয়াম প্ল্যাংকেট ও জোফরা আর্চার।

ওয়েস্ট ইন্ডিজের একাদশ: ক্রিস গেইল, এভিন লুইস, শাই হোপ, নিকোলাস পুরান, শিমরণ হেটম্যায়ার, জেসন হোল্ডার, আন্দ্রে রাসেল, কার্লোস ব্রাথওয়েট, গাব্রিল, শেলডন কাটরেল ও ওশানে থমাস।

নিচের লিংকে গিয়ে ফেসবুক দিয়ে লগিন করুন। এরপর লাইভ অপশনে ক্লিক করলেই খেলা দেখা যাবে- 

লাইভ লিংক 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *