Wounded Warner gave gift to Warner

ডেভিড ওয়ার্নারের শটে আহত হয়ে স্ট্রেচারে করে মাঠ ছাড়তে হয়েছিল জয়কিশান প্লাহাকে। এরপর এই নেট বোলারকে ৪ দিন থাকতে হয়েছে হাসপাতালে, ডাক্তারের পরামর্শ মেনে ২ দিন হাঁটতেই পারেননি। অনুতপ্ত ওয়ার্নার সেই আলোচিত বোলারের প্রতি প্রকাশ করেছেন নিজের মহানুভবতা।

শ্রীলঙ্কা ম্যাচের আগে ওয়ার্নার প্লাহার হাতে তুলে দেন জার্সি। ছবি: সংগৃহীত
ভারতের বিপক্ষে নিজেদের তৃতীয় ম্যাচকে সামনে রেখে গত ৮ জুন ওভালে দলের সাথে ব্যাটিং অনুশীলন করছিলেন অস্ট্রেলীয় ওপেনার ওয়ার্নার। এ সময় ওয়ার্নারের হাঁকান হাফ ভলি আঘাত করে ঐ মিডিয়াম পেসারের মাথায়। আঘাত পেয়ে সাথে সাথেই মাটিতে পড়ে যান প্লাহা। অতঃপর মাঠের বাইরে নিয়ে যাওয়া হয় স্ট্রেচারে করে।

এরপর প্রায় ১৫ মিনিট মাঠে অনুশীলন বন্ধ ছিল। মাঠে ১৫ মিনিট প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর তাকে স্ট্রেচারে করে নিয়ে যাওয়া হয় মাঠের বাইরে। এরপর মাথার আঘাতপ্রাপ্ত স্থান স্ক্যান করার জন্য ঐ বোলারকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে, যেখানে কাটাতে হয়েছে ৪ দিন।

সুস্থ হয়ে ফেরার পর শনিবার (১৫ জুন) ওয়ার্নারের দেখা পান প্লাহা। শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচের আগে ওয়ার্নার প্লাহার সাথে দেখা করে তাকে জার্সি উপহার দেন। দেখা করেন প্লাহার মায়ের সাথেও।

আহত করা সেই বোলারকে উপহার দিলেন অনুতপ্ত ওয়ার্নার
৮ জুন ওয়ার্নারের শট প্লাহার মাথায় আঘাতের পর। ফাইল ছবি
অনুতপ্ত ওয়ার্নার বলেন, ‘এটি দুর্ভাগ্যজনক একটি ঘটনা ছিল। নেট বোলারদের কাছে আমরা কৃতজ্ঞ। ও আঘাত পাওয়ার পর আমরা বেশ ধাক্কা খেয়েছিলাম। আশা করছি ইংল্যান্ডের বিপক্ষে আমাদের ম্যাচের আগে ও নেটে আসবে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *